Header Ads

Header ADS

রাজৈরে ইমামের সংস্পর্শে আসা ৬ জনের করোনা শনাক্ত

রাজৈরে ইমামের সংস্পর্শে আসা ৬ জনের করোনা শনাক্ত

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
৮ মে, ২০২০ 22:০০



মাদারীপুরের রাজৈর উপজেলার মধ্য লুন্দি গ্রামের মসজিদের ইমামের শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর তার সংস্পর্শে আসা ১৯ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। ওই ১৯ জনের মধ্যে ওই এলাকার ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়া একই উপজেলার পৌর এলাকার মজুমদারকান্দি গ্রামে আরও একজনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার এ তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ চন্দ্র মন্ডল। লুন্দি এলাকার ৪৭ বাড়িকে বিশেষভাবে লকডাউন করা হয়েছে। 

রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ইমাম সাহেবের সাথে বেশি সম্পর্কিত প্রথমে ১৯ জনের নমুনা গত মঙ্গলবার দুপুরে সংগ্রহ করে ঢাকাতে পাঠানো হয়। শুক্রবার সকালে নমুনার ওই রিপোর্টে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। ২য় পর্যায়ে গত ৬ মে আরো ১২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ওই ৭ জনের মধ্যে ৫ জনকে শুক্রবার বিকালে বিধি মোতাবেক এনে হাসপাতালের আইসোলেশন কক্ষে রেখে চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে। অন্য দুই জন শিক্ষকের উপর হামলা মামলার আসামি হওয়ায় পালিয়ে বেড়াচ্ছে। ওই দুজনকে  চিকিৎসার আওতায় আনার সবরকম চেষ্টা অব্যাহত রয়েছে। 
রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহানা নাসরিন বলেন, মসজিদের ইমামের সংস্পর্শে আসা ৪৭ বাড়িকে বিশেষভাবে লকডাউন করে দেওয়া হয়েছে এবং আমরা ওই এলাকার প্রতি বিশেষ নজরদারি রাখছি।
More News Like Our Facebook Page Click Here
More News Subscribe Our Youtube Channel Click Here

More News Follow My Facebook Account Click Here

More News Like Our Facebook Page Click Here

Post:- HabiB HowladeR   ||.       Utbhabibpk 

No comments

Powered by Blogger.