Header Ads

Header ADS

কবিতা " সিনিয়র আপু"

 .                       কবিতা

                   সিনিয়র আপু

           .      কবির নাম বলা যাবে না


শুনেন আপু!                          বলো পিচ্চি!

লজ্জা লাগে!                          বলো বলছি!

রাগবে না তো?                      বলবে টা কী?

ভীষণ গোপন!                        বলবা নাকি?

রাগেন কেন?                          আগুন জ্বলে!

ভালোবাসি!                           খোদা, কি বলে!


অবাক কেন?                         আমাকে চিনো?

সিনিয়র আপু!                       বয়স জানো?

দু সাল বড়!                            বাচ্চা তুমি!

ভালোবাসি!                           মিংগেল আমি!

সেটাও জানি!                        জেনেও বলো?

যদি লেগে যায়!                     বাড়িতে চলো!


এবার বলুন?                          চুল কাটো না?

কথায় আসুন!                       কেন? বুঝো না?

কাঁদবো এবার!                      বাবুটা আমার!

হাসেন কেন?                         বুঝেনা পাগল!

ভালোবাসেন?                       তুমি কী অবাক?

আগের প্রেমিক?                   গোল্লায় যাক!


জিতেএ গেছি!                      এদিকে আসো!

এসেছি বলুন!                       একটু হাসো!

হা হা কেন?                           উফ কি কিউট!

কি বলে এসব!                      থাকো তো মিউট!

কি দেখেন আপু!                   সমস্যা তোমার? 

হায় আমি শেষ!                    পাগল আমার!


😀😀😀  


Facebook Click ©️ HabiB HowladeR


Youtube Click © HabiB HowladeR


No comments

Powered by Blogger.